শিরোনাম
সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

এত রক্ত এমন ঐক্য আর দেখিনি

লক্ষ্মীপুর প্রতিনিধি

এত রক্ত এমন ঐক্য আর দেখিনি

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম বলেছেন, এবার দেশ স্বাধীন করেছে ছাত্র-জনতা। অকাতরে জীবন বিলিয়ে দিয়েছে আমাদের ছেলেমেয়েরা। এত রক্ত এমন ঐক্য আমার ৮৬ বছর বয়সে দেখিনি। পৃথিবীর কোনো দেশে নেই এরকম ঐক্য। বাংলাদেশ শিখিয়েছে কীভাবে জীবন বিলিয়ে দিতে হয়। এবার দেশ রক্ষার জন্য প্রস্তুত যোগ্য সন্তানরা। গতকাল লক্ষ্মীপুর বিসিক শিল্পনগরীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী জেলা শাখা আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, যে নির্বাচনের কথা আপনারা ভুলে গেছেন, মা-বোনেরা ভোট দেওয়ার কথা ভুলে গেছেন, আমাদের সেটা পুনরায় ফিরিয়ে আনতে হবে। ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে হবে।

কর্নেল (অব.) অলি আহমদ বলেন, ছোটখাটো দোষের জন্য যদি সরকার জামায়াতে ইসলামকে নিষিদ্ধ ঘোষণা করতে পারে তাহলে হত্যাকারীদের কেন নিষিদ্ধ করতে পারবে না। পরে বন্যাদুর্গতদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং তাদের মধ্যে ত্রাণ বিতরণ করেন। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা মো. সেলিম উদ্দিন ও ড. রেজাউল করিম, লক্ষ্মীপুর জেলা আমীর এসইউএম রুহুল আমীন ভূঁইয়া প্রমুখ।

সর্বশেষ খবর