মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা
সেক্রেটারি জেনারেল

হাসিনার বিচারে সহযোগিতা করবে জামায়াত

গাইবান্ধা প্রতিনিধি

হাসিনার বিচারে সহযোগিতা করবে জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, ফ্যাসিবাদী শেখ হাসিনা স্বৈরাচারী হিসেবে আখ্যায়িত হয়ে জনরোষানলে দেশ ছেড়ে পালিয়ে গেছেন। ভারতে বসে বিদেশি প্রভুদের নিয়ে বাংলাদেশের মাটিতে রেখে যাওয়া দাসদের দিয়ে আবার নতুন করে ষড়যন্ত্র করার চেষ্টা করছেন। এসব ষড়যন্ত্র আপামর সাধারণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে। স্বৈরাচার হাসিনা ও তার দোসরদের এই বাংলার জনগণ আর মেনে নেবে না ও রাজনীতি করতে দেবে না। বাংলাদেশে তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই। বর্তমান অন্তর্বর্তী সরকার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মানবতাবিরোধী অপরাধে জড়িত খুনি হাসিনা ও তার সাঙ্গোপাঙ্গদের বিচারের যে সিদ্ধান্ত নিয়েছে, বাংলাদেশ জামায়াতে ইসলামী তাতে শতভাগ সহযোগিতা করবে।

গতকাল সকালে গাইবান্ধা শহরের হোটেল আর রাহমান মিলনায়তনে ছাত্র-জনতার অভ্যুত্থানে শহীদদের পরিবারের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা জামায়াতে ইসলামী আমির আবদুল করিমের সভাপতিত্বে বক্তব্য দেন দলটির সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল হালিম, জামায়াতের কেন্দ্র ইউনিট সদস্য ডা. আবদুর রহিম সরকার, জেলা নায়েবে আমির আবদুল ওয়ারেছ, জেলা ছাত্রশিবিরের সভাপতি উমর সানি আকন্দসহ অনেকে। বক্তব্য দেন শহীদ পরিবারের সদস্যরাও।

সভা শেষে জামায়াতে ইসলামী সেক্রেটারি জেনারেল মঞ্চ থেকে নেমে দর্শকসারিতে বসা শহীদ পরিবারের সদস্যদের কাছে যান, তাদের জড়িয়ে ধরে কাঁদেন এবং ছয় শহীদ পরিবারের প্রত্যেককে ১ লাখ টাকা করে দেন।

সর্বশেষ খবর