Bangladesh Pratidin

প্রকাশ : শুক্রবার, ১৩ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১২ এপ্রিল, ২০১৮ ২২:৩৫
যত আয়োজন
যত আয়োজন

বায়োজিনের নতুন শাখায় তারার মেলা

সম্প্রতি উত্তরায় বায়োজিনের নতুন শোরুমের উদ্বোধনী অনুষ্ঠান পরিণত হয়েছিল তারকামেলায়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সিয়াম, মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া, শাহতাজ মনিরাসহ একঝাঁক মডেল। আরও ছিলেন বায়োজিনের ঊর্ধ্বতন কর্মকর্তা, শুভানুধ্যায়ী। নতুন শাখা উদ্বোধন উপলক্ষে বায়োজিন-এ থাকছে সব কসমেটিকসে ৩০% ছাড়! ১৬ সোনারগাঁও জনপথ, উত্তরায়ন (বার্গার কিংয়ের বিল্ডিং), লেভেল ৪, উত্তরার ৯ নম্বর সেক্টরের এই শাখা ছাড়াও মিরপুর-১১ ও ধানমন্ডিতে আরও দুটি শাখা রয়েছে। ফেসবুক- fb.com/BioXinCosmece uticals ফোন - ০১৭০৮-৪১১৪৭২।

 

ব্র্যান্ডকিউ

সারা বছরের লাইফস্টাইল প্রোডাক্টের পাশাপাশি ব্র্যান্ডকিউতে লেগেছে বৈশাখের ছোঁয়া। এই কালেকশনে রয়েছে এক্সক্লুসিভ শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার কামিজ, টপস, ফতুয়া, শার্ট এবং টি-শার্ট। যোগাযোগ—  ট্রাস্ট মার্ট, লেভেল-জিএফ, দোকান নম্বর-১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর], যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা। রাজউক রাজীব কসমো শপিং কমপ্লেক্স [তৃতীয় তলা], প্লট-৭১, সেক্টর-৭, উত্তরা।

 

ট্রাস্ট মার্টে বৈশাখ

জনপ্রিয় ব্র্যান্ডশপ ট্রাস্টমার্টে এখন লেগেছে বৈশাখের ছোঁয়া। বৈশাখের কালেকশনে পাওয়া যাচ্ছে এক্সক্লুসিভ শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার কামিজ, টপস, ফতুয়া, শার্ট এবং টি-শার্ট। যোগাযোগ-  ট্রাস্ট মার্ট, লেভেল-জিএফ, দোকান নম্বর- ১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর], যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা। রাজউক রাজীব কসমো শপিং কমপ্লেক্স [তৃতীয় তলা], প্লট-৭১, সেক্টর-৭, উত্তরা।

 

অরনারীতে বৈশাখ

বৈশাখ উপলক্ষে অরনারী তাদের কালেকশনে নতুন করে সাজিয়েছে। পোশাকের সঙ্গে মিলিয়ে নিতে পারেন গয়নাও। এথনিক কালেকশনে কামিজ, সালওয়ার সুটের সঙ্গে যোগ হয়েছে শাড়ি ও সাজ পোশাকের আরও অনুষঙ্গ।

 

অরা বিউটি লাউঞ্জ

পয়লা বৈশাখ উপলক্ষে নগরীর বেইলি রোডে অবস্থিত অরা বিউটি লাউঞ্জ দিচ্ছে ১৯৫০ টাকায় বৈশাখী মেকওভার, চুল বাঁধা ও শাড়ি পরা। এই প্যাকেজটি পাওয়া যাবে শুধু পয়লা বৈশাখের দিনে। এ ছাড়া এই দিনে অরা বিউটি লাউঞ্জ খোলা থাকবে সকাল ৬টা থেকে বিকাল ৩টা পর্যন্ত। যোগাযোগ : গোল্ড প্যালেস (২য় তলা), ৩, নিউ বেইলি রোড, ঢাকা। ওয়েবসাইট : www.aurabd.com.

 

দেশীয়ার আয়োজন

এই বৈশাখকে ফ্যাশন হাউস দেশীয়া নিয়ে এসেছে শৈল্পিক ডিজাইনের সব পোশাক। দেশীয়ায় মেয়েদের জন্য রয়েছে থ্রি পিস, লং-শর্ট টপস শাড়ি, সালোয়ার কামিজ, ওড়না, প্লাজো ইত্যাদি। পাশাপাশি রয়েছে ছেলেদের পাঞ্জাবি ও বাচ্চাদের পোশাক। ঠিকানা : দেশীয়া, ৮১ (নিচতলা), ৭৫ (২য় তলা), আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা। এ ছাড়া ধানমন্ডি মেট্রো শপিং মল এবং সাভারের সিটি সেন্টারে রয়েছে দেশীয়ার আরও দুটি আউটলেট।

 

মুসলিম কালেকশন

মুসলিম কালেকশন নিয়ে এসেছে নতুন ডিজাইনের বৈশাখের পোশাক। তরুণদের চাহিদার প্রতি ক্রেতাদের প্রয়োজন ও চাহিদা অনুযায়ী মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোত্কৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এ ছাড়াও মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ক্যাজুয়াল ডিজাইন শার্ট, টি-শার্ট ও পলো শার্ট ও বয়েজ শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

 

বেইলি রোডে ইয়োলোর শাখা

সম্প্রতি রাজধানীর বেইলি রোডে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড ইয়েলোর ১৪তম স্টোর উদ্বোধন করা হয়েছে। ২৫০০ স্কয়ার ফিটের নতুন এই স্টোরে ক্রেতারা পণ্যের বিশাল সমাহার থেকে পছন্দের পোশাক ক্রয় করতে পারবেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেক্সিমকো গ্রুপের ডিরেক্টর ও সিইও সৈয়দ নাভেদ হুসেন, ইয়োলোর এক্সিকিউটিভ ডিরেক্টর শেহরিয়ার বার্নি, শোবিজ তারকা, সংবাদ কর্মী এবং উল্লেখযোগ্য ব্যক্তিরা।

 

জারায় বৈশাখ

জারা’স বিউটি লাউঞ্জ গ্রাহকদের জন্য দিচ্ছে বৈশাখী প্যাকেজ অফার। মোট সাতটি প্যাকেজে থাকছে এই অফার। প্যাকেজ শুরু ৭০০ থেকে সর্বোচ্চ ৪ হাজার টাকা পর্যন্ত। অফারটি ১০ এপ্রিলে শুরু হয়ে ১৪ এপ্রিল পর্যন্ত চলবে। আর পয়লা বৈশাখে সকাল সাড়ে আটটা থেকেই খোলা থাকবে জারা’স বিউটি লাউঞ্জ। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল-৬, ধানমন্ডি, ঢাকা।

 

বৈশাখে মেঘ 

ফ্যাশন হাউস মেঘ বর্ষবরণ উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। মেঘের বিক্রয় কেন্দ্র আছে— ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির সীমান্ত স্কয়ার, মেট্রো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট। বিক্রয় কেন্দ্রের পাশাপাশি মেঘের ফেসবুক পেজ থেকে অনলাইনেও কেনা যাবে। ফেসবুক : facebook.com/meghfashionbd.

এই পাতার আরো খবর
সর্বাধিক পঠিত
up-arrow