Bangladesh Pratidin

প্রকাশ : শুক্রবার, ৮ জুন, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৭ জুন, ২০১৮ ২২:০৫
ফ্যাশন হাউসে ঈদ উৎসব
ঈদের আর খুব বেশি দিন বাকি নেই। শপিং মলগুলোতে এখনই উপচে পড়া ভিড়। ফ্যাশন হাউসগুলোতেও লেগেছে উৎসবের রং। চলুন দেখে নেওয়া যাক কোন ফ্যাশন হাউস আমাদের জন্য কী সংগ্রহ নিয়ে হাজির হয়েছে।
ফ্যাশন হাউসে ঈদ উৎসব

ঈদ উপলক্ষে মাসব্যাপী মূল্যছাড়!

পবিত্র রমজান মাস উপলক্ষে টপ টেন মার্ট লিমিটেড এবং টপ টেন ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স লিমিটেড-এ পাচ্ছেন মাসব্যাপী মূল্যছাড়। টপ টেন মার্টে পাওয়া যাবে সব বয়সী ক্রেতার পছন্দের নান্দনিক সব পোশাক। তাই আর দেরি না করে ঢুঁ মারতে পারেন টপ টেন শোরুমে। ডিসকাউন্ট চলবে পুরো রমজান মাস। টপ টেন মার্ট এই প্রথম ঢাকার কাঁটাবনে নিয়ে এসেছে ২০ হাজার স্বয়ার ফুটের জুতার বৃহৎ শোরুম।

পাঞ্জাবি গার্ডেন-এর ঈদ কালেকশন

এবারের ঈদুল ফিতর উপলক্ষে  পাঞ্জাবি  গার্ডেন নিয়ে এসেছে নতুন নতুন ডিজাইনের রুচিশীল সব পাঞ্জাবি। নতুন এসব পোশাক পেতে খোঁজ করুন রাজধানী ঢাকার চকবাজার ও উর্দু রোডের ‘পাঞ্জাবি গার্ডেন’-এর শোরুমে।

টার্গেট-এর ঈদ আয়োজন

চলতি সময়ের গরম আর ঈদ সামনে রেখে নান্দনিক সব ডিজাইনের পোশাক নিয়ে এসেছে ফ্যাশন হাউস টার্গেট। টার্গেটের পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো-শার্ট, শার্ট এবং পাঞ্জাবি। নতুন এসব পোশাক পাওয়া যাবে আজিজ সুপার মার্কেট, শাহজাহানপুর এবং ফুলবাড়িয়ার শোরুমগুলোতে। 

প্রেমস কালেকশনের প্রতিষ্ঠাবার্ষিকী

আনন্দঘন পরিবেশে বর্ণিল আয়োজনে পালিত হলো দেশের শীর্ষস্থানীয় অভিজাত ফ্যাশন হাউস প্রেম’স কালেকশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। দেশের নামিদামি সব তারকার উপস্থিতিতে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানটি গ্ল্যামারাস হয়ে ওঠে। অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন তারকা অভিনেতা আলমগীর, ফেরদৌস, অভিনেত্রী অপু বিশ্বাস, পূর্ণিমা, পপি, মিম, আইরিন ও কণ্ঠশিল্পী রিজিয়া পারভীন। প্রথম প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে যেসব ক্রেতা গভীর রাতে নিরিবিলি ঈদের কেনাকাটা করবেন তাদের জন্য থাকছে ভারতের বিভিন্ন রাজ্যের বিখ্যাত সব খাবার দিয়ে সাহরির আয়োজন। চলবে চাঁদরাত পর্যন্ত।

শোভন মেকওভারে ঈদ উৎসব

এই ঈদে শোভন মেকওভার দিচ্ছে বিশেষ ঈদ অফার। ঈদে হেয়ার কালার করালে পাচ্ছেন কালার শাইন ট্রিটমেন্ট ফ্রি এবং রিবন্ডিং করালে থাকছে পোস্ট রিবন্ডিং ওয়াশ ফ্রি। অফারটি চলবে চাঁদরাত পর্যন্ত। তাই দ্রুত বুকিং করে চলে আসুন গুলশানের নিকেতনে শোভন মেকওভারে। তাছাড়া ঈদুল ফিতর উপলক্ষে থাকছে আরও অনেক অফার।

বর্ণিল ভাসাবির যুগপূর্তি

বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল ভাসাভি ফ্যাশনের যুগপূর্তি অনুষ্ঠান। মঙ্গলবার সন্ধ্যায় গুলশানে নিজস্ব শোরুমে উৎসবমুখর পরিবেশে কেক কাটেন ভাসাভি ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান ইয়াসির আহমেদ খান তানিম ও ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা। এ সময় উপস্থিত ছিলেন পুলিশের ডিআইজি হাবিবুর রহমান, অভিনেত্রী মৌসুমী, পপি, অভিনেতা ওমর সানি, চিত্রনায়ক রিয়াজ, নিরব, ইমন, মোনালিসা, মডেল মেহজাবিন, আলিশাসহ দেশের শীর্ষ মডেল, চলচ্চিত্র ও টিভি তারকারা।

ঈদে কারুপল্লী

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্ত ও কুটির শিল্পের প্রতিষ্ঠান কারুপল্লীতে এসেছে ঈদের পোশাক। এসব পোশাকের মধ্যে আছে শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি, শার্ট ফতুয়া ও শিশুদের পোশাক। দেশীয় কাপড়ে তৈরি এসব পোশাকের রং ও নকশায় রয়েছে আলাদা বৈচিত্র্য। কারুপল্লীর বিক্রয় কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভবনের নিচতলায়।

বায়োজিনের ঈদ অফার!

ঈদের খুশিতে শামিল হওয়ার আগে নিজেকে মোহনীয় রূপে আবিষ্কারের ইচ্ছা কার না থাকে। তাই ত্বকের যে কোনো সমস্যার নির্ভরযোগ্য সমাধান নিয়ে হাজির বায়োজিন কসমিউসিটিক্যাল। এই খুশিকে আরও বাড়িয়ে তুলতে বায়োজিন দিচ্ছে ঈদ ধামাকা অফার। প্রতিটি সেবা ও ডিভাইসে থাকছে সর্বোচ্চ ২৫% ফ্ল্যাট ডিসকাউন্ট! আরও থাকছে ‘ঈদ কনটেস্ট’। বিস্তারিত জানতে চোখ রাখুন ফেসবুক পেজে : www.facebook.com/BioXinCosmeceuticals.

ঈদে চিত্রার অর্গানিক সেমাই

ঈদ উপলক্ষে চিত্রা অর্গানিক ফার্মস বাজারে এনেছে ভিন্ন স্বাদের হাতে ভাজা লাচ্ছা সেমাই। বগুড়াসহ দেশেরে বিভিন্ন এলাকায় নিজস্ব কারিগর দ্বারা এসব সেমাই উৎপাদন করা হয়েছে সম্পূর্ণ অর্গানিক উপায়ে। সেমাই ছাড়াও চিত্রা অর্গানিক ফার্মসের উৎপাদিত পণ্যের মধ্যে আছে চাল, ডাল, মুড়ি, লাল আটা, মাশরুম, সরিষার তেল, তিলের তেলসহ আরও অনেক কিছু। এসব পণ্য ও খাবারও অর্গানিক উপায়ে প্রস্তুত। পাওয়া যাবে মালিবাগের এ এম প্লাজায়।

সংশ্লিষ্ট সংবাদ

এই পাতার আরো খবর
সর্বাধিক পঠিত
up-arrow