কোটা আন্দোলনের যুগ্ম আহ্বায়ক রাশেদের বাবাকে পুলিশের জিজ্ঞাসাবাদ |322859|Bangladesh Pratidin
logo
আপডেট : ১৬ এপ্রিল, ২০১৮ ১৭:৪০
কোটা আন্দোলনের যুগ্ম আহ্বায়ক রাশেদের বাবাকে পুলিশের জিজ্ঞাসাবাদ
ঝিনাইদহ প্রতিনিধি:

কোটা আন্দোলনের যুগ্ম আহ্বায়ক রাশেদের বাবাকে পুলিশের জিজ্ঞাসাবাদ

সংগৃহীত ছবি

কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেয়া বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খানের বাবা নবাই বিশ্বাসকে থানায় ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে ঝিনাইদহ সদর থানা পুলিশ। আজ দুপুরে ঝিনাইদহ সদরের মুরারীদহ গ্রামের বাড়ি থেকে রাশেদ খানের বাবা নবাই বিশ্বাসকে গাড়িতে করে থানায় নিয়ে যায় সদর থানা পুলিশ। এরপর দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে পৌনে ৫টার তাকে ছেড়ে দেওয়া দেয়। এরপর রাশেদ খানের পরিবার উদ্বিগ্ন হয়ে পড়ে। 

ঘটনাটি নিয়ে রাশেদের চাচাতো মুরারীদাহ গ্রামের বাসিন্দা ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ কর্মী মিলন বিশ্বাস জানান, পুলিশ রাশেদের বাবা নবাই বিশ্বাসকে ঝিনাইদহ পৌর সভার কাউন্সিলর বসির উদ্দীনকে দিয়ে বাড়ি থেকে ঝিনাইদহ সদর থানায় ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর পুলিশ তাকে দীর্ঘ জিজ্ঞাসাবাদ করেন এবং বিএনপি-জামায়াতের রাজনীতির সাথে রাশেদ ও তার পরিবার জড়িত আছে কিনা না, তা জানতে চান। 

ঝিনাইদহ সদর ওসি শেখ ইমদাদুল হক জানান, রাশেদের বাবাকে থানায় ডেকে আনা হয়। মূলত তার নাম ঠিকানা সঠিক আছে কিনা, তা যাচাইয়ের জন্য এবং কয়েকটি বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। 

এ ব্যাপারে ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান সাথে মোবাইলে জানতে চাইলে তিনি জানান, প্রাথমিকভাবে কয়েকটি বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আমরা রাশেদের বাবাকে থানায় ডেকেছি। জিজ্ঞাসাবাদের পর ওনাকে বাড়িতে পৌচ্ছে দেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার