বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৪ ০০:০০ টা

দিনটি কেমন যাবে

যারা আজকের দিনে জন্মগ্রহণ করেছেন সংখ্যাতত্ত্ব অনুযায়ী তারা কুম্ভ রাশির জাতক-জাতিকা। আজ মৌলিক পরিকল্পনায় বিশেষ সাফল্য।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] পদোন্নতি পাওয়ার জন্য কর্মচেষ্টা সফল হতে পারে। দিনের শেষে ভ্রমণ শুভ। জনহিতকর কাজে অর্থ ও শ্রমদান। সড়ক দুর্ঘটনায় আঘাত লাগার আশঙ্কা। পারিবারিক দায়িত্ব পালন সত্ত্বেও মা-বাবার সঙ্গে মনান্তর।

 

বৃষ [২১ এপ্রিল-২১ মে] কর্মস্থলে ঝুট ঝামেলায় বিব্রতবোধ হতে পারেন। শিক্ষায় উন্নতির সুখবর মিলতে পারে। পারিবারিক ক্ষেত্রে সুষ্ঠ চিন্তাধারায় সফলতা আসতে পারে। প্রতিবেশির কূটবুদ্ধির কারণে পিছিয়ে পড়বেন। দিনের শেষে ভ্রমণ।

 

মিথুন [২২ মে-২১ জুন] বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে হয়রানি ও অর্থক্ষতি। বহু শ্রম ও চেষ্টার পর পদোন্নতি কিন্তু দূরবর্তী স্থানে বদলির সম্ভাবনা। হার্টের রোগীদের নিরাময়ে অপারেশনের সম্ভাবনা। সামাজিক মর্যাদা লাভ।

 

কর্কট [২২ জুন-২২ জুলাই] আলাপ-আলোচনায় বিষয়সম্পত্তি নিয়ে জ্ঞাতি-বিরোধের সাময়িক সমাধানের সম্ভাবনা। রহস্যবিদ্যা ও জ্যোতির্বিদ্যা চর্চায় অনুরাগ। মৌলিক চিন্তা ও পরিকল্পনায় ব্যবসায় বিশেষ সাফল্য। বিদেশ যাত্রা শুভ।

 

ডসংহ [২৩ জুলাই-২৩ আগস্ট] প্রভাবশালী ব্যক্তির চাপে সম্পত্তিগত সমস্যায় পড়তে পারেন। গুরুজনের স্বাস্থ্যে উন্নতি ও মানসিক অবস্থার প্রশান্তি বিরাজ। পারিবারিক দায়িত্ব পালন সত্ত্বেও মা-বাবার সঙ্গে মনান্তর। দিনের শেষে ভ্রমণ শুভ।

 

কন্যা [২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর] পৈতৃক ব্যবসা প্রতিষ্ঠান সম্প্রসারণ পরিকল্পনায় জটিলতা, সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতি। দিনের শেষে আবেগের বশে সিদ্ধান্ত নিতে গিয়ে বিপত্তির আশঙ্কা। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হওয়ার আশঙ্কা।

 

তুলা [২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর] শিক্ষামূলক কর্মকান্ডে নিজেকে জড়াতে পারেন। দিনের শুরুতে স্বামী-স্ত্রীর

মধ্যে মনোমালিন্য হতে পারে। মৌলিক চিন্তা ও পরিকল্পনায় সাফল্য। বিয়ের ব্যাপারে মতবিরোধ। শত্রুর সঙ্গে ধীরে ধীরে সখ্যতা আসতে পারে।

 

বৃশ্চিক [২৪ অক্টোবর-২২ নভেম্বর] সন্তানের বহির্মুখী মতিগতি চিন্তার কারণ হতে পারে। মনের চাঞ্চল্যতা ও বুদ্ধির অস্থিরতায় কাজকর্ম ব্যাহত হওয়ার আশঙ্কা। আকাশ ভ্রমণ প্রশান্তি বয়ে আনতে পারে। দক্ষতা ও নিষ্ঠা দিয়ে কর্মস্থলে এগিয়ে যাবেন।

 

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর] প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ পেতে পারেন। মৌলিক পরিকল্পনা ও বৃদ্ধিবলে শত্রুকে পর্যুদস্ত করে অগ্রগতি। প্রিয়জনের আকস্মিক স্বাস্থ্যহানিতে ব্যয় বৃদ্ধি। অন্তভাগে দুঃসাহস ও হঠকারিতায় ক্ষতির আশঙ্কা।

 

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি] স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টায় সাংসারিক সংকট মোচন। কর্মে নতুন পরিকল্পনা সফল হতে পারে। পৈতৃক ব্যবসা সম্প্রসারণ ও মূলধন বিনিয়োগ বৃদ্ধিতে সাফল্যের যোগ। বন্ধু বিচ্ছেদ ও স্বজন বিরোধে একাকিত্ব বাড়বে।

 

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] অহেতুক ঝামেলায় গৃহনির্মাণে বাধা ও ব্যয় বৃদ্ধি। রহস্যবিদ্যা ও জ্যোতির্বিদ্যা চর্চায় অনুরাগ। মৌলিক চিন্তা ও পরিকল্পনায় ব্যবসায় বিশেষ সাফল্য।

বিদেশ যাত্রা শুভ। পারিবারিক কলহ বাড়তে পারে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] দিনের শেষে প্রিয়জনের সঙ্গে ভ্রমণ শুভ। শিক্ষায় উন্নতির সুখবর মিলতে পারে। পারিবারিক ক্ষেত্রে সুষ্ঠু চিন্তাধারায় সফলতা আসতে পারে।

বুদ্ধিমত্তা ও বাস্তববোধের জোরে জটিলতা কাটিয়ে অগ্রগতি।

 

 

সর্বশেষ খবর