বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

নিজস্ব প্রতিবেদক

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জম্নগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর রাশি অধিপতি দৈত্যকুল গুরু শুক্রাচার্য ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করবে সেই সঙ্গে নিঃসন্তান দম্পতির সন্তান লাভের পথ প্রশস্ত হবে।

 

মেষ

 [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের পথে বাঁকা হয়ে দাঁড়াবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত ব্যাপারে দুশ্চিন্তা বাড়বে। অবশ্য হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

বৃষ

[২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যল²ত্নী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন প্রসন্ন হয়ে থাকবে। শরীর স্বাস্থ্য ক্রমশ ভালোর দিকে যাবে। সপরিবারে কাঠেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

 

মিথুন

[২১ মে-২০ জুন]

ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ প্রভৃতি আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। মন ধর্ম আধ্যাÍিকতা পরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি আকৃষ্ট হবে।

 

কর্কট

 [২১ জুন-২০ জুলাই]

ভ্রাতা-ভগ্নি আÍত্নীয় পরিজন ও জীবনসাথীর সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হয়ে পড়বে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধার তথা সম্ভাব্য ক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরে আসবে।

 

সিংহ

 [২১ জুলাই-২১ আগস্ট]

ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা বাস্তবায়িত হবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। সহকর্মীদের সঙ্গের মতানৈক্য দূর হবে তথা তাদের সহযোগিতায় দীর্ঘদিনের প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। দুর্ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন ও অনুতিৎ কাজ থেকে রিবত থাকুন।

 

কন্যা

 [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ব্যবসা-বাণিজ্যে অংশিদারদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হলেও আপনি নিজেই মীমাংসা করতে সক্ষম হবেন। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। দাম্পত্য সুখ-শান্তি সমৃদ্ধি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

 

ধনু

[২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কলহ বিবাদ বাক-বিতণ্ডা উৎকট উদ্ভট ঝামেল আর অপ্রীতিকর ঘটনা হবে প্রায় নিত্যসঙ্গী। না বুঝে চুক্তিতে আবদ্ধ হওয়া বিনিয়োগ ও ধার দেওয়া অর্থ ঘাতক বলে প্রমাণিত হবে। দুর্জন আÍত্নীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দেবে। বাণিজ্যিক সফর নিষ্ফল হবে।

তুলা

 [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশির্বাদ প্রাপ্ত হবেন। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে তথা বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। সপরিবারে কাছেপীঠে তথা কোনো আনন্দ অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

 

বৃশ্চিক

[২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি যানবাহন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার ক্রয়-বিক্রয়ের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সব মিলিয়ে দিনটি বেশ মৌজমণ্ডিতে কাটবে বলে গণ্য হলো।

 

মকর

[২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

একদিকে আয় উপার্জন কম অপরদিকে ব্যবসা-বাণিজ্যে লোকসান তার ওপর খরচের দুর্দান্ত চাপ সবমিলিয়ে মন ক্রমশ জীর্ণতার দিকে ধাবিত হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দুর্জন আÍত্নীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

কুম্ভ

 [২০ জানুয়ারি-১৮ ফেব্র“য়ারি]

হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। বিদেশে গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

মীন

 [১৯ ফেব্র“য়ারি-২০ মার্চ]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বাণিজ্যেক সফর বন্ধুত্ব বিনিয়োগ লাভদায়ক তথা সুদূরপ্রসারী হবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্র“ ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের মামলা ঠুকে দিতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর