বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য ও অন্ধকার জগতের গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে।  ভাগ্যলক্ষী প্রসন্ন হয়ে সফলতা আপনার চরণ স্পর্শ করবে যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফলতা প্রাপ্ত হবেন। ভ্রমণ শুভ।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

অশুভ ফলের সঙ্গে সঙ্গে যৎ কিঞ্চিৎ মাত্রায় শুভফলের প্রাপ্তি ঘটবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায়ও কারামুক্তি করানো সম্ভব হবে না। টাকা পয়সা যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরণাস্থি ক্ষতি সাধিত হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোককা মারবে। যে দিকে হাত বাড়াবেন সেই দিকে থেকেই সফলতা প্রাপ্ত হবেন। প্রেমরোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ ফল প্রদান করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন সুখের আগমন ঘটতে পারে। শত্রুরা পরাস্ত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মনে আনন্দের পসরা সাজতে। সন্তানদের কেরিয়ার। অধ্যায়ন স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে। কোনো বিরোধী পক্ষের সব ষড়যন্ত্র নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম ও ব্যবসা বাণিজ্য ব্যাপদ্দেশে কাছে পীর্থে তথা বিদেশ ভ্রমণের যোগ পরি লক্ষিত হয়। টাকা পয়সা হাতে আসতে আসতে মাঝ পথে আটকে যাওয়ায় সময়মতো শ্রমিকদের বেতনাদি পরিশোধে ব্যর্থ হবেন যার ফলে কলকারখানার উৎপাদন ব্যাহত হবে। মন ধর্ম আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট হবে।

 

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

প্রায় শেষ হয়ে আসা কাজ কোনো শত্রুর প্রভাবে পণ্ড হয়ে যাবে ব্যবসা বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ বিষাদের কারণে ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হয়েও ক্ষান্ত হবেন। এমনকি ব্যবসা বন্ধ হয়ে পড়তে পারে। রাগজেদ অহংকার বর্জন করতে পারলে সব প্রতিকূলতা কাটাতে সক্ষম হবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহ যোগ্যদের বিবাহ প্রেমী যুগলের মিলন তথা নিঃসন্তান দম্পত্তির সন্তানলাভের পথ প্রশস্ত হবে। অবশ্য নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা আর বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভ্রমণ শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ আপেক্ষা করবে। সন্তান সন্তুতিগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারের ছোট নতুন মুখের আগমনে মুখরিত হয়ে থাকতে পারে। সপরিবারে কাছে পীর্থে তথা মাঙ্গলিক আনুষ্ঠানে যেতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

লটারি, শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ও ধারদেওয়া অর্থ ঘাতক বলে প্রমাণিত হলে সিজনাল রোগব্যাধির সাথে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়তে পারে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির তীব্র অনল জ্বেলে দিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সবল ব্যবসা বাণিজ্যে লাভবান তথা দূর থেকে আসা কোনো শুভ সংবাদে মনপ্রসন্ন হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওযায় সম্ভাব্য ক্ষেত্রে দিনটি হাসপাতালে ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] 

দীর্ঘ দিনের লালিত স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজ বাজের প্রতি আকৃষ্ট হওয়ায় লেখাপড়া থেকে বিচলিত হয়ে পড়বে। বাড়ির ইলেকট্রিক ইলেকট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘ দিনের লালিত স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজ বাজের প্রতি আকৃষ্ট হওয়ায় লেখাপড়া থেকে বিচলিত হয়ে পড়বে। বাড়ির ইলেকট্রিক ইলেকট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সিজনাল রোগ ব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধি পীড়ায় প্রকোপবৃদ্ধি পাওযায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। দুর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের বন্যা বইবে, অবশ্য অর্থকড়ির ভালোই উপার্জন হবে। নতুন গৃহবাড়ি যানবাহন ও বস্ত্রালঙ্কার ক্রয়ের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর