মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি কুমার গ্রহ মঙ্গল ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে সেই সঙ্গে পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় মন প্রসন্ন হয়ে উঠবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার লাঘব হলেও পিতা-মাতার শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় মন বিষণ্ন হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। ডাকযোগে প্রাপ্ত কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম করবে। ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকুন নচেৎ চোর, চিটিংবাজ, অজ্ঞান পার্টি, লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে যথাসর্বস্ব খুইয়ে আপনাকে ঠুটো জগন্নাথ হয়ে পড়তে হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন, সেই সঙ্গে না বুঝে চুক্তি সম্পাদন, বিনিয়োগ ও ধার দেওয়া অর্থ ঘাতক বলে প্রমাণিত হবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলি ক্ষেত লণ্ডভণ্ড করে দিয়েও ক্ষ্যান্ত হবে না।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে তথা বস আপনার প্রতি প্রসন্ন হয়ে সাসপেশন তুলে নেবে। ব্যবসা-বাণিজ্যে অংশিদারদের সঙ্গের কলহ-বিবাদের কারণে ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হলেও অবশেষে তা আপনার পক্ষে আসবে। সন্তানদের সাফল্যে নিশ্চিত গৌরবান্বিত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারের মন বিষণ্ন হয়ে থাকবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি সমৃদ্ধি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি কর্ম ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার লাঘব হবে। সপরিবারে কাছেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ প্রভৃতি আসতে পারে সেই সঙ্গে দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। বন্ধুত্ব প্রেম ভ্রমণ বিনিয়োগ শুভফল প্রদান করবে তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের মন ফেসবুক, ইন্টারনেট, প্রেম প্রসঙ্গ, বিনোদন ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন ভেঙে পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

 দাম্পত্য কলহ, সামাজিক কলহ এমনকি মামলা-মোকদ্দমা পর্যন্ত গড়াতে পারে। বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি জলের কল, বৈদ্যুতিক মিটার ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। এতদসত্ত্বেও মন পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অবশ্য লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমানতালে প্রাপ্ত হবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে সেই সঙ্গে বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন স্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির তীব্র অনল জ্বেলে দিয়েও ক্ষ্যান্ত হবে না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর