শুক্রবার, ৩০ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জম্নগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুলগুরু শুক্রাচার্য ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে, সেই সঙ্গে দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাদ পূরণ হবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম অর্থ মোক্ষ লাভের পথে প্রচুর শ্রম হবে কিন্তু ফল হবে না। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদ অপরদিকে ব্যবসা-বাণিজ্য হাতছাড়া হয়ে পড়ায় মড়ার ওপর খাঁড়ার ঘা হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের সম্পত্তিসংক্রান্ত ঝামেলার অবসান ঘটবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় মন বিষণ্ন হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগকৃত অর্থ ঘাতক বলে প্রমাণিত হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। ব্যবসা-বাণিজ্যে বিশেষ করে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে পূর্ণ হয়ে থাকবে তথা মন ধর্ম আধ্যাত্নিকতা পরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি আকৃষ্ট হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভ্রাতা-ভগ্নিদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হয়ে পড়ায় তাদের কাছ থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতা প্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা আলোর মুখ দর্শন করবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হবে।

 

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। শত্র“ ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সপরিবারে কাঠেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

 

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন স্বাদ পূরণ হবে। সন্তান সন্ততিরা আজ্ঞাবহ হয়ে থাকবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশির্বাদপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে।

 

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শরীর স্বাস্থ্যের ব্যাপারে সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ আপনাকে শল্য চিকিৎসার প্রয়োজন পড়াবে। অবশ্য দূর থেকে আসা কোনো শুভ সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে তীব্রগতির বাহন থেকে বিরত থাকুন।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

জীবনসাথী শ্বশুরালয় মাতুলালয় থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতা প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্র“ ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রমণকালীন বিশেষ সতর্কতা অবলম্বন না করলে চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে যথাসর্বস্ব খুঁইয়ে ঠুটোজগন্নাথ হয়ে পড়তে হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। ব্যবসা-বাণিজ্যে অংশিদারদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা বাস্তবায়ন তথা পুরনো ব্যবসা সচল হয়ে উঠবে সেই সঙ্গে বাণিজ্যিক সফর লাভদায়ক তথা সুদূরপ্রসারী হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও ধার দেওয়া অর্থ গায়েব হয়ে পড়বে।

 

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়বেন। প্রায় শেষ হয়ে আসা কাজ কোনো প্রভাবশালী শত্র“র প্রভাবে বন্ধ হয়ে পড়বে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের মনবাসনা পূরণ হবে।

 

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনী খেতে হবে। ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। শত্র“ ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর