বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল বৃহস্পতি ও ঘাতক গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে, সেই সঙ্গে গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভ্রমণ শুভ।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধার তথা সম্ভাব্য ক্ষেত্রে বুকের ধন বুকে ফিরে আসবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমান তালে প্রাপ্ত হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে তথা বিবাহে প্রচুর উপহার ও উপঢৌকনাদি প্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম অধিক বৃদ্ধি পাবে, অপরদিকে পাওনা টাকা আদায় হওয়ায় ব্যাংক ব্যালান্স ফুলে ফেঁপে উঠবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দাম্পত্য সুখ-শান্তি সমৃদ্ধি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। দূর থেকে আসা কোনো ডাক বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনি অতিথি সেবায় ব্যস্ত থাকবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মের সুনাম, যশ পদোন্নতির পথ সুগম করবে, এমনকি ইচ্ছিত স্থানে বদলিও হতে পারে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। মন ধর্ম আধ্যান্তিকতা পরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

নিত্যনতুন পরিকল্পনা বাস্তবায়নের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন ভেঙে পড়বে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। বাণিজ্যিক ভ্রমণ ও বন্ধুত্ব শুভ তথা সুদূরপ্রসারী হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের সামাজিক কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হয়ে পড়বে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন বিনিয়োগ ও ধার দেওয়া অর্থ ঘাতক বলে প্রমাণিত হবে। বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রাতা-ভগ্নি আত্মীয় পরিজন ও জীবনসাথীর সহযোগিতায় দীর্ঘদিনের মনোবাসনা পূর্ণ হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খালকেটে কুমির আনার সমান হবে। ব্যয় সংকোচন করতে পারলে সঞ্চয়ের পাহাড় গড়তে সক্ষম হবেন। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হওয়ার সম্ভাবনা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। ব্যবসা-বাণিজ্যে অংশিদারদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি বহুল প্রচার ও প্রসার ঘটবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয় উপার্জন কম, তার ওপর খরচের দুর্দান্ত চাপ সব মিলিয়ে মনটা অতিশয় জীর্ণতার দিকে ধাবিত হবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না, সেই সুযোগে শ্রমিক কর্মচারী ও ড্রাইভাররা আপনার মূলধন গায়েব করে দেবে। ঘুষ, উৎকোচ গ্রহণ, নেশাজাতীয় দ্রব্য সেবন, ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায় বিদেশ গমনের স্বপ্ন পূরণের সঙ্গে বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর