শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি দেব সেনাপতি মঙ্গল ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ মোক্ষ প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করবে। বিদ্যাশিক্ষা ও কর্মব্যাপদ্দেশে বিদেশ ভ্রমণের যোগ পরিলক্ষিত হয়। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ধন সম্পদ প্রাপ্তি অপেক্ষা ধন সম্পদ ক্ষয়ই বেশি হবে। টাকা-পয়সা হাতে আসাতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে ধার করার প্রয়োজন পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে ছোটাছুটি করতে হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিশ্বাসী লোক বিশ্বাসঘাতকতায় মনোকষ্ট তীব্রতর হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভ্রাতা-ভগ্নি ও আত্মীয় পরিজনদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন নচেৎ আপনাকে আকস্মিকভাবে ঋণগ্রস্ত হয়ে পড়তে হবে। বিদেশ অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রর্তাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হয়ে পড়ায় মন আনন্দে নাচতে থাকবে, বেগবান যান এড়িয়ে চলুন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বাক্য প্রয়োগে সতর্ক থাকুন নচেৎ গৃহবাড়ি ত্যাগ করার উপক্রম তৈরি হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগ তির বাহন গোপন প্রেমসহ সব ধরনের অনুচিত কাজ থেকে বিরত থাকুন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির তীব্র অনল জ্বেলে দিতে পারে। এতদসত্ত্বেও সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রর রব করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়তে পারে। বাণিজ্যিক সফর বন্ধুত্ব প্রেম বিনিয়োগ যেমন লাভদায়ক হবে তেমনি বিদেশে অবস্থারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে প্ল্যান প্রোগ্রাম ফাঁস করে দেবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ শুভফল প্রদান করবে, তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। দূর থেকে আসা কোনো সংবাদে মন আনন্দ নাচবে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হয়ে পড়বে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর