রবিবার, ২০ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বৃহস্পতি, গ্রহমাতা চন্দ্র ও সর্বগ্রাসী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

আয় উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

খরচ দুশ্চিন্তা দুর্ঘটনা রক্তপাত উত্কট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে।  পরিশ্রমী ও অধ্যবসায়ী হলে ভাগ্যলক্ষ্মীর রবমাল্য পরতে সক্ষম হবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

মনোবল জনবল অর্থবল চাঙ্গা হয়ে উঠবে। প্রেম রোমান্স বিনিয়োগ ভ্রমণ শুভফল প্রদান করবে তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হলেও ব্যবসা আলাদা করতে হবে না।  কলহ বিবাদের কারণে মন অতিশয় জীর্ণতার দিকে ধাবিত হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বন্ধু-বান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় পরিবারে প্রশান্তির সুবতাস বইবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শরীর স্বাস্থ্য আপনার আয় উন্নতি তথা চলার পথে বাধার সৃষ্টি করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন, অনুতি কাজবাজ থেকে বিরত থাকুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 কর্ম প্রত্যাশীদের কর্মলাভের আশায় করা বিনিয়োগকৃত অর্থ গায়েব হয়ে পড়বে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়েগকৃত অর্থ ঘাতক বলে প্রমাণিত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর