শনিবার, ৩০ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ শনিমহারাজ, দেবগুরু বৃহস্পতি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় উপার্জনের সব রাস্তা খুলে যাবে। মন, সুর, সংগীত, ধর্ম ও আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ ক্রমশ উপরের দিকে ধাবিত হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীতে মুখর হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন প্রসন্ন হয়ে থাকবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখদর্শন করবে। ব্যবসা-বাণিজ্যে অংশিদার ও কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হতে তথা তাদের সহযোগিতায় লালিত স্বপ্নস্বাধ পূরণ হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভ্রাতাভগ্নি আত্মীয় পরিজনদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। অবশ্য লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ সহজ হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মাতমতকে গুরুত্ব দিন। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা বাড়বে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হয়ে পড়তে পারে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকশা ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে, দণ্ডিত হবেন। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সপরিবারে কাছেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

একদিকে ব্যবসা-বাণিজ্যে মন্দা অপরদিকে খরচের লাগামহীন চাপ সব মিলিয়ে মন অতিশয় জীর্ণ করে তুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লটারি, ফাটকা, জুয়া, রেস, শেয়ার প্রভৃতিতে বিনিয়োগকৃত অর্থ ঘাতক বলে প্রমাণিত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 হাত বাড়ালেই শুভফলের প্রাপ্তি ঘটায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায় ও আটকে থাকা বিল পাসের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে, বাণিজ্যিক সফর ও বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। বেকারদের কর্মপ্রাপ্তির আশায় করা বিনিয়োগকৃত অর্থ গায়েব হয়ে পড়বে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির বীজমন্ত্র পুঁততে পারে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

আয় উপার্জনের সব পথ খুলে গেলেও খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা বাড়তে পারে, না বুঝে চুক্তি সম্পাদন, বিনিয়োগ ও ধার দেওয়া অর্থ ঘাতক বলে প্রমাণিত হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হয়ে পড়বে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা-ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ ঘাতক বলে প্রমাণিত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর