বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, পরমযোগী গ্রহ শনি মহারাজ ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভ্রাতাভগ্নি আত্মীয়পরিজনদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভ্রাতাভগ্নিদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

আয় উপার্জনের সব পথ খুলে যাবে। পাওনা টাকা আদায়, আটকে থাকা কাজ সচল তথা ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণের সম্ভাবনা প্রবল।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ব্যবসা-বাণিজ্যে লোকসান, কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হয়ে থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকাদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে, সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলে যাবে। সব মিলিয়ে দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। প্রেমীযুগের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দূর থেকে আসা কোনো কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। টাকা পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

জীবন সাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে প্রাপ্ত সহযোগিতা সারা জীবনের পাথেয় হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় কোনো কাজে মন বসবে না, সেই সুযোগে শ্রমিক কর্মচারী ও ড্রাইভাররা সুযোগের সদ্ব্যবহার করবে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষার ফল খারাপ হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় সম্ভাব্য ক্ষেত্রে কারাবাসের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। মন সুর সংগীত ধর্ম ও ভ্রমণের প্রতি ঝুঁকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বন্ধুবান্ধব আত্মীয় পরিজনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সারা জীবনের পাথেয় হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর