শিরোনাম
মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরমযোগী গ্রহ শনিমহারাজ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও দৈত্যকুল গুরু শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের অবসান ঘটবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে। বাড়ির ইলেকট্রনিকসামগ্রী আসবাবপত্র যানবাহন মেরামতে শ্রম-অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ-সম্পত্তি-ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে থাকবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণের পথ খুলবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজের খপ্পরে পড়ে যথাসর্বস্ব খুইয়ে আপনাকে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

জীবনসাথীর শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। বিবাহযোগ্যদের বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ মান এমনকি রাজদণ্ডে দণ্ডিত হতে পারেন। এতদসত্ত্বেও মন সুর, সংগীত, ধর্ম, আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন নচেৎ অযাচিত ঝামেলায় জড়িয়ে পড়বেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। কর্মক্ষেত্রে সহকর্মী আর ব্যবসা-বাণিজ্যে অংশীদাররা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। জীবনসাথী, শ্বশুরায় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজনের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কলহ-বিবাদ মেটাতে আপনি নিজেই যথেষ্ট হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণমুক্তি শুধু নয় সঞ্চয়ের পাহাড় গড়তে সক্ষম হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষার ফল শুভ হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর