শিরোনাম
বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ  দেবগুরু বৃহস্পতি, দৈত্যকুল গুরু শুক্রাচার্য ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না, গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ভ্রাতা-ভগ্নি, আত্মীয়-পরিজনের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে ব্যস্ততা বাড়বে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন। ভ্রমণ শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস হওয়ায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। দীর্ঘদিনের পালিত স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। আজকের বিনিয়োগ বন্ধুত্ব ভ্রমণ সুদূরপ্রসারী হবে। মন সুর সংগীত ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। আয় কম ব্যয় বেশি হওয়ায় ধার করার উপক্রম তৈরি হবে। গৃহবাড়ির আসবাবপত্র যানবাহন ও ইলেক্টনিক্সসামগ্রী মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিত্যবয়ী হলে প্রচুর সঞ্চয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। প্রেম বন্ধুত্ব বিনিয়োগ শুভ।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। প্রেমীযুগল সাবধানে চলুন নচেৎ দণ্ডিত হতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

জীবনসাথী শ্বশুরালয় মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্মে ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দ্বিচক্রযান বর্জন করা শ্রেয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর