বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের  ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনিমহারাজ, দেবসেনাপতি মঙ্গল ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কলহ বিবাদ উত্কট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। শত্রুরা পরাস্ত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। লম্বা দূরত্বের সফর বর্জন করা শ্রেয় হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দুর্যোগ আর দুঃসংবাদে আপনাকে ঘিরে ধরবে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাঁস করে দিতে পারে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি মন আকৃষ্ট হয়ে থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় ও জীবনসাথীর তরফ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে, আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। মামলা মোকদ্দমা উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। শত্রুরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবেই হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 গৃহশান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলায় পড়তে হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদাররা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

আজকের কাজ কালকের জন্য ফেলে রাখা ঠিক হবে না। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। ভাই-বোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার এড়িয়ে চলা শ্রেয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে ব্যাপদ্দেশে বিদেশগমনের সম্ভাবনা। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে, ভ্রমণ শুভ।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ সামাল দেওয়া কঠিন হবে। না বুঝে চুক্তি সম্পাদন চেক ও বিনিয়োগে না যাওয়াই শ্রেয় হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর