বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরমযোগী গ্রহ শনি মহারাজ গ্রহপিতা রবি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। লম্বা দূরত্বের সফর ও গোপন প্রেম থেকে বিরত থাকা শ্রেয় হবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম ও ব্যসসা-বাণিজ্যে আলোর মুখ দেখা দেবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ খুলবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া কাল কেটে কুমির আনার সমান হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে পড়বে শূন্য। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। শ্রমিক কর্মচরীদের মধ্যে মালিকবিরোধী মনোভাব দেখা দেবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। সন্তানদের আচরণ মনবেদনার কারণ হবে। শত্রুরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবেই হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশ গমনেচ্ছুদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। প্রেমীযুগলের সাবধানে চলা শ্রেয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসা-বাণিজ্যে অংশীদাররা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব রব করবে। ভ্রাতাভগ্নি আত্মীয়- পরিজনদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। বেকারদের কর্মপ্রাপ্তির আশায় করা বিনিয়োগকৃত অর্থ ডুবে যাবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর