সোমবার, ১৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনিমহারাজ, প্রেমের দেবতা শুক্রাচার্য ও দেবসেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতায় থাকবে শূন্য। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শত্রু ও বিরোধীপক্ষরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভ্রমণকালীন সতর্ক থাকুন নচেৎ সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও সমানতালে প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাঁস করে দিতে পারে। দ্রুতগতির বাহন ও লম্বা দূরত্বের সফর বর্জন করা সমীচীন হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, ফলে সর্বদাই ব্যস্ত থাকবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভ্রাতাভগ্নি আত্মীয়পরিজনের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ার ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুর প্রচার ও প্রসার ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা ভারী হয়ে থাকবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে যেতে হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে চেক মাানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমননেচ্ছুদের বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার প্রবল সম্ভাবনা রয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর