শনিবার, ৩১ মার্চ, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, সর্বগ্রাসী গ্রহ রাহু ও শনি মহারাজের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। পরিবারের কোনো বয়স্ক লোককে নিয়ে হাসপাতালে ছোটাছুটি করতে হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদ মীমাংসা হওয়ায় ব্যবসায় প্রচুর প্রচার ও প্রসার ঘটবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী বলে গণ্য হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। প্রেমীযুগল সাবধানে চলুন।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক ঝামেলার অবসান ঘটবে। বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। ভ্রমণ প্রেম শুভ।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের কাছ থেকে প্রায় সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয়।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় সঞ্চয়ের খাত চাঙ্গা হয়ে উঠবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। ভ্রমণ শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ সামাল দেওয়া দুঃসাধ্য ব্যাপার হবে। সম্ভাব্য বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। লৌকিকতায় এড়ানো কঠিন হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন পূরণের সম্ভাবনা। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া খাল কেটে কুমির আনার সমান হতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেম বন্ধুত্ব শুভ।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষের তারল্য সংকটে পড়তে হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে গোপন প্রেম থেকে বিরত থাকুন। মন সুর সংগীত ও সৃজনশীল কাজের প্রতি ঝুঁকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। বেগবান যান বর্জন করুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর