মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর রাশি অধিপতি মঙ্গল, গ্রহপিতা রবি ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হারানো পিতৃ-মাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনি খেতে হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে।

মিথুন [২১ মে-২০ জুন]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দণ্ডিত হওয়ার সম্ভাবনা। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শত্রুরা পরাস্ত হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়াবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকায় প্রতিযোগিতামূলক পরীক্ষার ফল শুভ হবে না। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। ভাইবোন আত্মীয়-পরিজনদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। দুর্জন আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তি বাধাবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি যানবাহন ও স্বর্ণালঙ্কার লাভের পথ প্রশস্ত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্র গতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে। এতদসত্ত্বেও মন সুর, সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর