Bangladesh Pratidin

প্রকাশ : সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৫ এপ্রিল, ২০১৮ ২২:০৭
আজকের ভাগ্যচক্র
ড. কে. সি. পাল
আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেহু ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন প্লান-প্রোগ্রাম আর স্বপ্নস্বাধ পূরণ হলেও ঋণের ভার বাড়বে বৈকি কমবে না। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলুন।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

নানামুখী শুভ ফল প্রদান করবে। মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। প্রেমিক যুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি বিশেষভাবে আকৃষ্ট থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুশ্চিন্তার শোক দুঃখ ও অর্থনাশ সমানতালে ঘটলেও সংকটকালে পাশে লোক দাঁড়াবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে দীর্ঘদিনের মনোমালিন্যতা দূর হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের সম্ভাবনা। শত্রুরা পরাস্ত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দূর ভ্রমণের ইঙ্গিত রয়েছে যা অদূর ভবিষ্যতে লাভদায়ক হবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে পরিশ্রমের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে এগিয়ে চলবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্লান-প্রোগ্রাম আর স্বপ্নস্বাধ পূরণ হবে। বিবাহযোগ্যদের বিবাহ ও প্রেমিক যুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে। বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

অর্থ ব্যয় প্রচণ্ডরূপে বেড়ে ওঠায় ঋণগ্রস্ত হয়ে পড়তে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। প্রেমিক যুগল সাবধানে চলুন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

জীবনযাত্রার মান বদলাবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভ্রমণজনিত দুর্ঘটনা এড়াতে তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে আহার বিহারে সতর্ক থাকুন। শরীরস্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য সংকটকালে সহযোগীরা হাত বাড়াবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দিনটি বেশ আনন্দ উত্ফুল্লতার মধ্য দিয়ে কাটবে। দীর্ঘদিনের হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণ হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

জীবনসাথী ও বন্ধু-বান্ধবদের সঙ্গে কারণে-অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। সন্তানদের আচরণ মনবেদনার কারণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের সম্ভাবনা। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। গৃহবাড়ি কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব করবে। প্রেমিক যুগলের প্রেমের স্বীকৃতি পাবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

এই পাতার আরো খবর
up-arrow