শিরোনাম
শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রদেব, গ্রহপিতা রবি ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদ কোনো বয়স্কলোকের সহযোগিতায় মীমাংসা হবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হয়ে পড়বে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ না হওয়ায় মন বিষণ্ন হয়ে পড়বে। দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতে চলুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। বিদ্যাশিক্সায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেও হবে। লম্বা দূরত্বের সফর বন্ধ করা শ্রেয়।

মিথুন [২১ মে-২০ জুন]

বন্ধু বান্ধব আত্মীয় পরিজনদের পূর্ণ সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের কোন বয়স্ক লোকের সহযোগিতায় মিমাংসা হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্মের সুনাম যশ কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করবে। অচল ব্যবসা সচল তথা পাওনা টাকা আদায় হবে। ভাইবোনদের সহযোগিতায় সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফরে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনবল জনবল অর্থবলের সাথে সাথে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। লম্বা দূরত্বের সফর বন্ধ করা শ্রেয় হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

খরচ দুশ্চিন্তা শোক দুঃখের অশ্রুজল ঝরবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ না হওয়ায় মন বিষণ্ন হয়ে পড়বে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্রের হাত বাড়িয়ে ধরবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দণ্ডিত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ কেকার কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিযে হাসপাতালে চক্কর কাটতে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরচয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। প্রেম রোমান্স বিনোদন শুভ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্ন স্বাধ পূরণের পথ খুলবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদ কোন বয়স্কলোকের সহযোগিতায় মিমাংসা হবে। শত্রুরা পরাস্ত হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূণ্য। না বুঝে চুক্তি সম্পাদন বিনিয়োগ ধার দেওয়া নেওয়া থেকে বিরত থাকুন। পিতামাতার স্বাস্থ্য ক্রমশ ভালোর দিকে যাবে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসমগ্রীর পশরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্ত দ্বারা ক্ষতির সম্ভাবনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর