শনিবার, ২৬ মে, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ পরমযোগী গ্রহ শনি মহারাজ ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও পাবেন।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। জীবনসাথীর শরীর স্বাস্থ্য ভালোর দিকে ধাবিত হবে। নিসন্তান দম্পত্তিদের জন্য আশার বাণী আসতে পারে। মন সুর সঙ্গীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট হবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বালতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখা সমীচিন হবে। অর্থকড়ি সতকৃতার সঙ্গে নাড়াচাড়া করুন। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। শত্রুরা পরাস্ত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা পিরে পাওয়ার পথ খুলবে। লম্বা দূরত্বের সফরে না যাওয়াই শ্রেয় হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সংকটকালে বন্ধু আত্মীয় পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। মামলা মোকদ্দমা ও দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে সংযমী হওয়ার আবশ্যকতা রয়েছে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে প্রচুর উন্নতি করে চলবেন। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাশ হওয়ায় ঋণ মুক্তি শুধু নয় সঞ্চয় হবে প্রচুর। দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। লম্বা দূরত্বের সফর বর্জন করা শ্রেয়।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শুন্য। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতাম চলতে পারে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম হবে তো ফল হবে না। মন সুর সঙ্গীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ডাকযোগে চেকমানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। প্রেমীযুগল সাবধানে চলুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বেকারদের মনে আশার আলোর জ্বলবে। ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মিমাংসা হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষরা গুটিয়ে নিতে বাধ্য হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম স্বপ্ন স্বাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পশরা সাজবে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ সব হারিয়ে ঠুটো জগন্নাথ হয়ে পড়তে হবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ পূর্ণ পকেট শূণ্য করে তুলবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোন না কোন পুরস্কারে ভূষিত হবে। মন সঙ্গীতের প্রত িঝুকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর