শিরোনাম
শনিবার, ৪ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, সর্বগ্রাসী গ্রহ রাহু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

মিথুন [২১ মে-২০ জুন]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে ওঠায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

যোগ্য কর্ম ও বিদেশগমনের আশায় বিনিয়োগকৃত অর্থ ডুবে যেতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের মুখ দর্শন করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। প্রেমীযুগলের সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মনে হাসি ফোটাবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন। বন্ধুত্ব শুভ।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। বাড়ির ইলেকট্রনিক্সসামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানে প্রাপ্ত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কলহ-বিবাদ উৎকট-উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটেই ব্যয় হবে। কিন্তু ফল হবে না। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কার পাবে। দ্বিচক্রযান বর্জন করুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় দিনটি কারামুক্তি দিবস হিসেবে রেকর্ড হয়ে থাকবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূরবদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দণ্ডিত হওয়ার সম্ভাবনা। লৌকিকতা পরিহার করা শ্রেয় হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরোনাস্তি ক্ষতি হবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর