মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এ দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যারাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, পরমযোগী গ্রহ শনি মহারাজ ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মকররাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে, শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে, হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে, পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ সবমিলিয়ে মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। অবশ্য বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি খোশ মৌজমস্তিতে কাটবে। অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে, সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি ও শ্রমিক-কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্য-নতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওযায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। অর্থকড়ির মামলার কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হতে পারে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের মনোবল চাঙ্গা হয়ে উঠবে। হারানো পিতৃ-মাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন কাউকে কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। আজকের বন্ধুত্ব প্রেম বিনোদন ভ্রমণ বিবাহ শুভ তথা সুদূরপ্রসারী হবে। ভাই বোনদের কাছ থেকে প্রচুর সহযোগিতা পাবেন।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর