বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীনরাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব মনোবাঞ্ছা পূর্ণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স  সামগ্রীর পসরা সাজবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা এড়াতে সতর্ক থাকতে হবে। একদিকে আয়-উপার্জন কম, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। অবশ্য ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাইবোনদের শরীর-স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে লাগামহীন উন্নতি সাধিত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। দীর্ঘদিনের ঋণমুক্তির পথ প্রশস্ত হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে ধরা দেবে। জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভ্রমণকালীন সতর্ক থাকুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশীত স্বদেশ প্রত্যাবর্তন ঘটবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের প্লানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হয়ে উঠতে পারে। লৌকিকতায় ব্যয় বাড়বে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সুনাম যশ প্রতিষ্ঠা হাতের মুঠোয় আসবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন। দূর থেকে আসা সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্রুরা মিত্রতা করতে বাধ্য হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দেবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন দূরে থেকে মজা দেখবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রবরব করবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। ভাঙা প্রেম জোড়া লাগবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে মতানৈক্য তৈরি হবে। শত্রু ও বিরোধীপক্ষ সংঘাত বাধানোর চেষ্টা চালাবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর