শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য, গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। প্রেমিকযুগল নিত্যনতুন চমক দেখাতে সক্ষম হবে।  মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। নচেৎ সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। বিবাহে প্রচুর উপহার-উপঢৌকনাদিও সমান তালে প্রাপ্ত হবেন। নিঃসন্তান দম্পতিরা শুভসংবাদ প্রাপ্ত হবেন। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল-ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেম রোমান্স বিনোদন শুভ।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রবরব করবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ প্রশস্ত হবে। শত্রুরা নিজেরাই ঘায়েল হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। আজকের দিনের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল-ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা ব্যবসা-বাণিজ্যে প্রচুর লাভবান হওয়ায় ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ভাঙা প্রেম জোড়া লাগার সম্ভাবনা।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর