সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কর্মফলদাতা শনি মহারাজ, পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব  শুভফল প্রদান করবে। শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। শ্রমিক-কর্মচারীদের প্রতি তীক্ষ নজর রাখার আবশ্যকতা রয়েছে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। গৃহবাড়ির আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ইলেকট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুর্বণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। মন সুর-সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার-উপঢৌকনও প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় মনে স্বস্তি ফিরে আসবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। বন্ধুরা বিপদে সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্যোগে মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে। কাছেপিঠে ভ্রমণ শুভ।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ধনসম্পদ উপার্জনের সব পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। লটারি ফাটকা জুয়া নেশাজাতীয় দ্রব্য এড়িয়ে চলা সমীচীন হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মের হয়রানিমূলক দূর বদলি অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিদেশে অবস্থ্ানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন সুগম হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ তথা ভাঙা প্রেম জোড়া লাগবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর