সোমবার, ১৭ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র কর্মফল দাতা শনি ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বন্ধুবান্ধব আত্মীয় পরিজন নিয়ে দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। অত্যাবশ্যকীয় বিদেশ সফরে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণ মুক্তি শুধু নয় সঞ্চয় হবে প্রচুর। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বেকারদের মুখে হাসি ফুটবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্ন স্বাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজসাজ রবরব করবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্র ফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। কর্ম ও ব্যবসাবাণিজ্যে শ্রম হবে কিন্তু ফল হবে না। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন কাউকে কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল করবে। বাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার সামগ্রীর পসরা সাজবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর