শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কর্মফল দাতা শনি মহারাজ প্রেমের দেবতা শুক্রাচার্য ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়তে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ব্যবসা বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। ভ্রমণ শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। প্রেমীযুগলকে অবশ্যই সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বেকার যুবক যুবতীরা কর্মের সন্ধান পাবেন। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনে বাধা আসতে পারে। শিক্ষার্থীদের হাতে সুযোগ আসবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণযোগ শুভ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের অসুস্থতার হাত থেকে মুক্ত হবেন। শ্রমিক কর্মচারীদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। লম্বা দূরত্বের সফরে না যাওয়াই সমীচীন হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা বাণিজ্যে বাড়তি দায়িত্ব ভার বর্তাতে পারে। সন্তানদের স্বাস্থ্য ও আচরণ নিয়ে মনোবেদনার কারণ হতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, দীর্ঘদিনের ঋণমুক্তির পথ খুলবে। ব্যবসা বাণিজ্যে মজুদমালের দাম ফুলে ফেঁপে উঠবে। পিতামাতার শরীর স্বাস্থ্য বিশেষ ভালো থাকবে না।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেম বন্ধুত্ব শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর