বুধবার, ১২ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল, গ্রহমাতা চন্দ্র ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় মিছিল মিটিং বর্জন করুন।  অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস না করাই শ্রেয়।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। যার ফলে স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভকর হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চিত অর্থ কর্পূরের ন্যায় বিনষ্ট হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়েব। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচেব। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দীর্ঘদিনের হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের কাক্সিক্ষত স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বিবাহযোগ্যদর বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই তব্যস্ত হয়ে থাকতে হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়াগুলো চাঙা হয়ে ওঠায় হাসপাতালে চক্কর কাটতে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও কাজবাজ ফাঁস করে দিতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগ সতর্ক থাকা শ্রেয় হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর