মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল, দেবগুরু বৃহস্পতি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। একদিকে আয় উপার্জন কম,  অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। ভ্রমণ নিষ্ফল হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বৃদ্ধি পাবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী, বৈদ্যুতিক মিটার, জলের কল ও যানবাহন মেরামতে প্রচুর ব্যয় হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকে কাছে পাওয়া কঠিন হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

 যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। বন্ধুত্ব বিনোদন শুভ।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দুর্জনরা আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিন ধরে যারা অসুস্থতায় ভুগছেন তাদের রোগমুক্তির পথ খুলবে। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। দুর্ঘটনা ও অনাকাক্সিক্ষত ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।ফ

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের বেকারত্বের অবসান ঘটবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ অচিরেই খুলবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমন উপহারও প্রাপ্ত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে। মামলা-মোকদ্দমার মীমাংসা হবে। শিক্ষার্থীদের মন চাঙা হয়ে উঠবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর