বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য সর্বগ্রাসী গ্রহ রাহু ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  টাকা উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে ধরা দেবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালো থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে আপনার প্রচেষ্টাই যথেষ্ট হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে লাগাতার উন্নতি করে চলবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের কাক্সিক্ষত স্বপ্ন পূরণ হবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। সন্তানরা কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পাওনা টাকা আদায় হবে। আটকে থাকা কাজ সহজে সচল হবে। ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় ব্যাংক ব্যালেন্স ফুলে ফেপে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ সুগম হবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করা শ্রেয় হবে। চোরচিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। প্রেমীযুগলকে অবশ্যই সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর