শনিবার, ২৪ জুন, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, গ্রহমাতা চন্দ্র, দৈত্যকুল গুরু শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্বিচক্রযান এড়িয়ে চলুন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভকর হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন হতে পারে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

শূন্য পকেট পূর্ণ শুধু নয়, দীর্ঘদিনের ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। লম্বা দূরত্বের সফর বর্জন করা সমীচীন হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূরবদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পাওনা টাকা আদায়ের পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। নতুন মুখের আগমন ঘটতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। শিক্ষার্থীদের জন্য কোনো না কোনো শুভ সংবাদ আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করতে হবে। অবশ্য সংকটকালে বন্ধু-আত্মীয়রা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হতে পারে। অবশ্য কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো নাও থাকতে পারে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর