সোমবার, ৩ জুলাই, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

 ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, দেবগুরু বৃহস্পতি ও কর্মফলদাতা শনির প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সহকর্মী ও অংশীদাররা সহযোগিতার হাত বাড়াবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে লাগাতার উন্নতির পথ খুলবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

হাত বাড়ালেই নতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের পূর্ণফল প্রাপ্ত হবেন। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ যোগ শুভ।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফল হবেন। দুর্ভাগ্য প্রতিহত ও সৌভাগ্য হাতের মুঠোয় আসবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার সামগ্রীর পসরা সাজবে। সন্তান-সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল আসবাবপত্র ও যানবাহন মেরামতে প্রচুর অর্থ ব্যয় বাড়বে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূর্ণ হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারাই ঘায়েল হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। নিত্যনতুন চমক সৃষ্টিকারী দিবস হিসাবে গণ্য হবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

টাকাপয়সা হাত আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে দূরে থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ যেন মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহকার্য সম্পন্ন হবে। কর্মের সুনাম পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শরীর-স্বাস্থ্যের ব্যাপারে তীক্ষ্ণ নজর রাখতে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর আনাগোনা বাড়তে পারে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীরা নিত্যনতুন চমক দেখাতে সক্ষম হবেন। শত্রুরা পরাস্ত হতে বাধ্য হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর