শিরোনাম
বুধবার, ১২ জুলাই, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, দেবগুরু বৃহস্পতি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। দীর্ঘদিনের প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শরীর-স্বাস্থ্যের দিকে তীক্ষè নজর রাখতে হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকারের পসরা সাজবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। সহকর্মীদের সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করা শ্রেয় হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলতে হবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। দুর্জনেরা আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসাববপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবাসন ঘটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য সংকটকালে বন্ধুরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমার মীমাংসা হবে। প্রেম রোমান্স বিনোদন শুভ হবে। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। পিতামাতার কাছ থেকে সাহায্য পাবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মনদন্ডে দন্ডিত হবেন। দ্রুতগতির বাহন বর্জন করুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর