শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র বুদ্ধির দেবতা বুধ ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোন আত্মীয়- পরিজনের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসায় লাগাতার উন্নতি করে চলবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে।

মিথুন [২১ মে-২০ জুন]

অত্যাবশ্যকীয় কোন বিবাহে বাধা এসে হাজির হতে পারে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। কর্ম প্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার প্রাপ্ত হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে পড়বে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় স্বপ্ন পূরণে সহায়ক হবে। দূর থেকে আসা সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভাইবোন আত্মীয়-পরিজনের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসার সম্ভাবনা। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে ওঠায় ব্যাংক ব্যালেন্স ফুলে ফেঁপে উঠবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অযথা লোকে আপনাকে ভুল বুঝবে এবং সন্দেহ করবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেট্রনিকস সামগ্রীর পসরা সাজবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়েও ক্ষান্ত হবে না। ধারদেনা করতে হতে পারে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হওয়ায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন। স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। অংশীদার ও সহকর্মীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হতে হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর