শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর গ্রহপিতা রবি সর্বগ্রাসী গ্রহ রাহু ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। প্রেম রোমান্স বিনোদন শুভ।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বেকার যুবক -যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে, কিন্তু পারত পক্ষে ফলন লাভ করা কঠিন হবে। শ্রমিক কর্মচারী ড্রাইভার গৃহশিক্ষক ও গৃহকর্মীর মনে মালিকপ্রীতি দেখা দেবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ এমনকি অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। প্রেম বন্ধুত্ব শুভ।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ এমনকি সুদূরপ্রসারী হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। ভাইবোনদের সঙ্গে থরে থরে কলহ বিবাদের সৃষ্টি হতে পারে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দন্ডিত হতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ও ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে  লাগাতার উন্নতি করতে থাকায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হলেও তাদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকার যুবক-যুবতীদের জন্য নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সুর সংগীতের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর