শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। ডাকযোগে প্রাপ্ত সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিবাহে কোনো বাধা এসে হাজির হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা মোকদ্দমা ও সালিশ বিচারের রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হতে বাধ্য হবেই।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। প্রেমীযুগলরা নিত্যনতুন চমক দেখাতে সক্ষম হবেন। মালিক ভাড়াটিয়ার মধ্যকার মতানৈক্য দূর হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। একদিকে আয় উপার্জন কম ব্যয় হবে বেশি। দাম্পত্য কলহ বিবাদ এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর আনাগোনা বাড়বে। অর্থকড়ির ব্যাপারে কাউকে বিশ্বাস করা ঠিক হবে না।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

মনোবল জনবল অর্থবলের পথ সুগম হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালোর দিকে যাবে। দুর্জনেরা আত্মীয় বেশে যথাসর্বস্ব লুফে নিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা আপনার যৎপনাস্তি ক্ষতিসাধন করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অবশ্য সংকটকালে সহকর্মী ও অংশীদারদের সাহায্য প্রাপ্ত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। নিত্যনতুন বাণিজ্যিক সফর লাভদায়ক। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। শত্রু ও বিরাধীপক্ষ পরাস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। লৌকিক ব্যয় বাড়বে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। আয় বুঝে ব্যয় করতে হবে। নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে মন বিষণ হবে। অবশ্য মন ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। সন্তানদের গতিবিধির ওপর নজর দিন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর