সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ দেবগুরু বৃহস্পতি ও  গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। অংশীদারি ব্যবসা বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষরা গুটিয়ে নিতে বাধ্য হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে নাজেহাল হতে হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটার সম্ভাবনা। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হয়ে উঠবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ঘুস উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয় বিক্রয় ও অস্ত্রশস্ত্র থেকে দূরে থাকুন। না বুঝে লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্ব ভার বর্তাতে পারে। শত্রুরা আপনার উন্নয়ন দেখে পিছু হটবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হযে থাকবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। ব্যববাবাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। গৃহসুখ বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। শ্রম মেধা প্রযুক্তি পূর্ণফল প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর