বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র, গ্রহমাতা চন্দ্র ও ভাস্করদেব রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশ জীর্ণ করে তুলবে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে ব্যয় হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকে কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। মন সুর-সংগীতের প্রতি আকৃষ্ট।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে ওঠায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার-উপঢৌনও প্রাপ্ত হবেন। দ্রুতগতির বাহন বর্জনীয়।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের তথা বিদেশগমনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা খুব বেশি নেই।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ছায়া দিয়ে বাঁচাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর