শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি, প্রেমের দেবতা শুক্রাচার্য ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়নের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন আসতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের পথ খুলবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। আশ্রিত ব্যক্তির দ্বারা ক্ষতিসাধিত হতে পারে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমিন উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়াগুলো চাঙা হয়ে ওঠায় আপনাকে হাসপাতালে চক্কর কাটতে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য পাবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকতে পারে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য এবং বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল আসবাবপত্র মেরামতে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে। অবশ্য সংকটকালে আত্মীয়রা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর