মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি সর্বগ্রাসী গ্রহ রাহু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা লালিত স্বপ্ন পূরণ করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করতে হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নয়তো সঞ্চয়ে হাত পড়বে। অবশ্য পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। লটারি জুয়া রেস শেয়ার হাউজি এড়িয়ে চলুন। ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় কোনো কাজে মন বসবে না। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। তীব্রগতির বাহন বর্জন করুন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পসরা সাজবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার ও ইলেকট্র্রনিকস সামগ্রীর পসরা সাজবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। পরিবারের কোনো সদস্যের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

 বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হতে পারে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ পেতে পারেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দীর্ঘদিনের ভাঙা প্রেম জোড়া লাগতে পারে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা সচল হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর