শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ গ্রহমাতা চন্দ্র ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে।  অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফরে কোনো না কোনো বাধা আসবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বৃদ্ধি পাবে। বাড়িতে ইলেকট্রনিকস সামগ্রীর পশরা সাজবে। সংকটকালে বন্ধু বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে না-ও আসতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। নিঃসন্তান দম্পতিরা কোনো শুভ সংবাদপ্রাপ্ত হবেন। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের হাতে থাকা কাজ সম্পন্ন হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। প্রেমীযুগলেরা সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

জীবনসাথী শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারপ্রাপ্ত হবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। দূর থেকে আসা কোনো সংবাদে মন বিষণ হয়ে পড়বে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ভ্রমণযোগ শুভ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয়।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চর্তুদিক থেকে লাগাতার উন্নতি করে চলবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। হারানো পিতৃমাতৃ সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলতে পারে। শিক্ষার্থীদের কঠোর শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের ফল পাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর