বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ কর্মফলদাতা শনি মহারাজ বুদ্ধির দেবতা বুধ ও  প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। মন কষ্ট শরীর কষ্ট অর্থ কষ্ট মিলে একাকার হতে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনদের সহযোগিতা পাওয়া কঠিন হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিদেগশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে এমনকি তারা কোনো পুরস্কারে ভূষিত হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজদের দৌরাত্ম্যে পড়তে পারেন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা কঠিন হবে না। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা মজা দেখবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। নিঃসন্তান দম্পত্তির মুখের হাসি ফুটবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজি এড়িয়ে চলা শ্রেয় হবে। শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। হারানো ধনসম্পদ, ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সহকর্মীদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। আশ্রিত ব্যক্তি থেকে সতর্ক থাকা শ্রেয় হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাইবোনদের কাছ থেকে মনে কষ্ট পেতে পারেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনি খেতে হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ যোগ শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিদেশগমনের পথ খুলতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্মে হয়রানিমূলক দূর বদলি, অন্যদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ সব মিলিয়ে মন বিষণœ হয়ে থাকবে। ঘুষ গ্রহণ ও নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। নিঃসন্তান দম্পত্তিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর