সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়নের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে লাগাতার উন্নতি করে চলবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রবরব করবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। বিবাহযোগ্যদের বিাবহের পূর্ব প্রস্তুতি নিতে হবে। দ্রুতগতির বাহন বর্জন করতে হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। রাগ জেদ বর্জন করতে হবে। দীর্ঘদিনের ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের ফল প্রাপ্ত হবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লটারি জুয়া এড়িয়ে চলা শ্রেয়।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। নিঃসন্তান দম্পতিতদের কোল আলোকিত হয়ে উঠবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান  হওয়ায় সাজসাজ রবরব করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। নেতৃত্ব প্রভূত্ব কর্র্তত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গড়বে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পশরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন দূরে থেকে মজা দেখবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পশরা সাজবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর