শনিবার, ৪ মে, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য, সর্বগ্রাসী গ্রহ রাহু ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করে চলবেন। শূন্য পকেট পূর্ণ হবে। অবশ্য সঞ্চয়ী মিতব্যয়ী কৌশলী হতে হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

পাওনা টাকা আদায় হবে। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালান্স ফুলে-ফেঁপে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। নিঃসন্তান দম্পতিদের মুখে হাসির ঝলক ফুটবে। প্রাপ্তির খাতা পূর্ণ করে তুলবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন অতিবাহিত করবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মৌজমাস্তিতে দিনটি কাটবে। মামলা মোকদ্দমায় জয়লাভ করবেন। বিজয়ের বরমাল্য ধরতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মী আপনার দ্বারে এসে টোক্কা মারবে। চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে রায় না হতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার আসতে পারে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। লম্বা দূরত্বের সফরে সতর্ক থাকুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হারানো পিতৃমাতৃ ধন-সম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে লাগাতার উন্নতি করে চলবেন। সন্তানদের ক্যারিয়ার চমকে দেবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। স্বপ্ন পূরণের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন। আত্মীয়স্বজন থেকে ভরপুর সহযোগিতা পাবেন। অংশীদারি ব্যবসাবাণিজ্যের বহুল প্রসার ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। ধৈর্য সাহস মনোবল জনবল পূর্ণ এক রাজকীয় দিন উপভোগ করবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। প্রায় শেষ হওয়া কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। ধারকর্জ ও ঋণমুক্তির জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাতে থাকা প্রতিটা কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সততা নিষ্ঠা একাগ্রতায় মহান থাকবে। ধর্মের প্রতি ঝুঁকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চিত কপূর্ূূরের ন্যায় বিনষ্ট হবে। দূর থেকে আসা কোনো সবাদ মনোবেদনার কারণ হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর