শিরোনাম
শনিবার, ১১ মে, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকূল গুরু শুক্রাচার্য গ্রহমাতা চন্দ্র ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের পূর্ণ সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ধৈর্য সাহস মনোবল বাড়বে। ক্যারিয়ার বিজনেস অর্থভাগ চমকে উঠবে। সন্তানদের ক্যারিয়ার চমকে দেবে। মামলা মোকদ্দমায় জয়ী করবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। শূন পকেট পূর্ণ হবে। ব্যবসায় প্রচুর লাভবান হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। কোনো না কোনো পুরস্কার আসতে পারে। দ্বিচক্রযান বর্জনীয়।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য ফোকাস মারবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ শুভফল প্রদান করবে। কর্ম অর্থ যশ খ্যাতি আসবে হাতের মুঠোয়। শিক্ষার্থীদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। বন্ধুত্বে ফাটল ধরতে পারে। অংশীদারদের সঙ্গে সম্প্রীতি নষ্ট হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। পাওনা টাকা আদায় হবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ গোটা পরিবারে খুশির বার্তা দেবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মে সুনাম যশ অর্থ লাভ করবেন। ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে। ধর্ম আধ্যাত্মিক ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে। দাম্পত্য ঐক্যতা বজায় থাকবে। আর্থিক ভিত মজবুত হয়ে উঠবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। টাকা-পায়সা আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে অপ্রিয় সংবাদ আসবে। মিথ্যা দুর্নাম বদনাম বাড়তে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। প্রেমীযুগলের মাইলফলক হয়ে থাকবে। ডাকযোগে শুভ সংবাদ আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। নতুন আসবাবপত্রের পসরা সাজবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। দ্রুতগতির বাহন বর্জন করুন। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। বিষাক্ত কীটপতঙ্গের দর্শন থেকে বাঁচতে সতর্ক থাকুন। শ্রমিক কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসায় প্রচুর উন্নতি করবেন। স্বদেশ-বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দাম্পত্য সুখশান্তি ঐক্যতা বজায় থাকবে। প্রেম রোমান্স বিনোদন শুভ। অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক হবে। মন ধর্র্মের প্রতি আকৃষ্ট থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর